বিএনপি ক্ষমতায় এলে দেশ সন্ত্রাসের লীলাভূমি হবে: কাদের

রাজনীতি
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

বিএনপি ক্ষমতায় এলে দেশ সন্ত্রাসের লীলাভূমি হবে: কাদের


ক'দিনের জন্যও বিএনপি ক্ষমতায় এলে দেশ সন্ত্রাসের লীলাভূমিতে পরিণত হবে। আমরা একদিনের জন্য বিএনপির হাতে ক্ষমতা ছেড়ে দিলে বাংলাদেশ রসাতলে যাবে। একদিনেই দেশে রক্তের নদী বয়ে যাবে, একদিনেই দেশ সন্ত্রাসের লীলাভূমি হয়ে যাবে, পুরনো হাওয়া ভবন খাওয়া ভবনে রূপান্তর হবে।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১১ জুলাই) দুপুরে গুলশানের একটি অভিজাত হোটেলে নারী নেতৃত্বের ওপর এক কর্মশালায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি আসুক, জনপ্রিয়তা যাচাই হবে। জনগণ আমাদের ভোট না দিলে আমরা তো সরকারে আসতে পারবো না। কাজেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরীক্ষা নিতে পারেন। গাজীপুরে শিক্ষা হয়নি, খুলনায়ও শিক্ষা হয়নি, আর কত শিক্ষা চান?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, বিএনপির কথার সঙ্গে কাজের মিল নেই। অক্টোবরে নির্বাচনের শিডিউল ঘোষণা হবে, দেখা যাবে এই কথার মানে কী? তাকে (খালেদা জিয়া) ছাড়া নির্বাচনে যাবেন কী যাবেন না।

‘তাকে দণ্ড দিয়েছে আদালত, মুক্তিও দিতে পারে আদালত। তাদের কথায় মনে হয় আওয়ামী লীগই যেন তাকে আটকে রেখেছে, শেখ হাসিনা আটকে রেখেছেন,’ যোগ করেন তিনি।
 
বিএনপি নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আপনারা বলেছেন ইসির সচিব আওয়ামী লীগ দলীয় অফিসে যান। আমি চ্যালেঞ্জ করছি, ইলেকশন কমিশন সচিব কোনোদিনও আওয়ামী লীগ অফিসে যাননি। এটা তাদের সাজানো, বানোয়াট, মিথ্যা কথা এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এটা তাদের প্রমাণ করতে হবে, তা না হলে এর জবাব দিতে হবে।