খালেদা জিয়া জেলখানায় অসুস্থ্যের ভান ধরে আছেন : শেখ সেলিম

আওয়ামীলীগ
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

খালেদা জিয়া জেলখানায় অসুস্থ্যের ভান ধরে আছেন : শেখ সেলিম

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, খালেদা জিয়া জেলখানায় অসুস্থ্যের ভান ধরে আছেন। কারাগারে চোর অসুস্থ্য হলে যেমন চিকিৎসা করা হয়, খালেদা জিয়াকেও তেমনি করে চিকিৎসা করা হবে ভিন্ন কিছু করা হবেনা। এতিমদের টাকা মারলে আল্লাহর আরশ কেঁপে উঠে। এতিমদের টাকা খাইছেন আর একটু কষ্ট করবেন না।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ চার নেতাকে হত্যার মধ্য দিয়ে যারা গণতন্ত্রকে হত্যা করেছে, তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

শনিবার বিকালে কুমিল্লার সুয়াগঞ্জে কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার, মোঃ তাজুল ইসলাম এমপি, চট্টগ্রাম বিভাগের আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। কর্মী সম্মেলনে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন।