সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে: ‍এরশাদ

জাতীয় পার্টি
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে: ‍এরশাদ

অনলাইন ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, তত্বাবধায়ক সরকার নয়, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার বেলা ১২টায় দিনাজপুরের বীরগঞ্জে জাতীয়পার্টির এক পথসভায় এই ঘোষনা দেন তিনি।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, জাতীয় পার্টি একটি শান্তিপ্রিয় দল। সংঘাত, বাসে আগুন দিয়ে মানুষ পোড়ানোসহ জ্বালাও পোড়াও বিশ্বাস করেনা এই পার্টি। জাতীয় পার্টিকে নির্বাচনমুখী দল হিসেবে উল্লেখ করে এরশাদ বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন করা যায়। তিনি বলেন, জেলে থেকেও তিনি নির্বাচনে অংশ নিয়েছেন। তাই আগামী নির্বাচনেও যেভাবেই হোক জাতীয় পার্টি অংশ নেবে এবং ৩’শ আসনেই প্রার্থী রয়েছে তাদের।

বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মোঃ নিজামুদ্দৌলা মতির সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আহমেদ শফি রুবেল, বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন প্রমুখ।

Sign up via our free email subscription service to receive notifications when new information is available.