আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন এরশাদ

জাতীয় পার্টি
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন এরশাদ

অনলাইন ডেস্ক: আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। রোববার রাজধানীর বনানীতে নিজ কার্যালয়ে জাপা নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের (ইউএনএ) লিয়াজো কমিটির বৈঠকে তিনি এ কথা বলেন।

বৈঠক সূত্র জানায়, এরশাদ মনে করেন, আগেভাগেই নির্বাচন হতে পারে। বিএনপিকে অপ্রস্তুত অবস্থায় রেখে, আগাম নির্বাচন দিতে পারে সরকার। তাই তিনি বৈঠকে বলেন, নির্বাচন আর দূরে নেই। এখন থেকেই প্রস্তুতি শুরু করতে হবে। আর মার্চের মহা-সমাবেশে লাখো মানুষ জমায়েত করে ভোটের প্রচার শুরু করবেন।

উল্লেখ্য আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে মহা-সমাবেশ করবে জাপা। এ কর্মসূচির প্রস্তুতির অংশ হিসেবেই ৫৮ দলীয় জোট ইউএনএর লিয়াজো কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। জোটের একমাত্র নিবন্ধিত শরিক দল ইসলামী ফ্রন্ট এবং দুই মোর্চা, ইসলামী মহাজোট ও জাতীয় জোটের নেতারা অংশ নেন।

বৈঠকের পর জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ও দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হয়। জাপা নেতৃত্বাধীন জোট আগামী নির্বাচনে এককভাবে ৩০০ আসনে প্রার্থী দেবে। তৃণমূলের মতামত নিয়ে প্রার্থী যাচাই-বাছাই চলছে।

তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে কখনও কখনও সরকারে থাকাটা বাঞ্ছনীয় হয়ে ওঠে।