‘খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে’

রাজনীতি
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

‘খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে’


সরকারের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সাহস থাকলে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। নেত্রী কারাগারে থাকলেও বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার বিকালে ময়মনসিংহে এক সমাবেশে এ কথা বলেন তিনি।

শহরের চরপাড়ার একটি কমিউনিটি সেন্টারে ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, দেশে খালেদা জিয়ার সৈনিকরা আজ ঐক্যবদ্ধ। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

তিনি আক্ষেপ করে বলেন, মাত্র দুই কোটি টাকার মামলা দিয়ে খালেদা জিয়াকে জেলে পাঠানো হয়েছে। অথচ খালেদা জিয়া চাইলে ময়মনসিংহের মানুষই কয়েক কোটি টাকা দিতে পারত। দেশ রক্ষায় খালেদা জিয়ার বিকল্প নেই বলেও জানান বিএনপির এ নেতা।

এ সময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন, সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার, সাবেক এমপি শাহ নুরুল কবীর শাহীন, জেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, জাকির হোসেন বাবলু, ফখর উদ্দিন বাচ্চু, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাশার আকন্দসহ ময়মনসিংহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপির কর্মসূচিকে ঘিরে শহরে ও চরপাড়া এলাকায় ব্যাপক পুলিশি নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়।