অনুশীলন না করেই হোটেলে ফিরল বাংলাদেশ

ক্রিকেট
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

অনুশীলন না করেই হোটেলে ফিরল বাংলাদেশ

অনলাইন ডেস্ক: সোমবার বিরক্ত হয়ে অনুশীলন না করেই হোটেলে ফিরে গেল বাংলাদেশ দল। এদিন কয়েক ঘন্টা অনুশীলন করার কথা ছিল টাইগারদের। যদিও কলম্বোতে সোমবার সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হয়েছে। এরপরও বাংলাদেশের টিম বাস দুপুরের দিকে সময় মতোই অনুশীলনে এসেছিল।

এসএসসি শ্রীলঙ্কার প্রধান টেস্ট ভেন্যু। এখানেই নিজেদের সর্বোচ্চ ম্যাচ খেলেছে লঙ্কানরা। বাংলাদেশ দলের তাই এই মাঠ নিয়ে আপত্তি ছিল না। কিন্তু অনুশীলনে গিয়ে উইকেট দেখে বিস্মিত সবাই। তাই তো টিম বাসে ওঠার আগে উইকেট নিয়ে নিজেদের অসন্তুষ্টির কথা জানালেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

মাহমুদ জানান, উইকেট ভালো না। আমরা যেরকম চাই, এটা সেরকম না। তাছাড়া ম্যাচে যেরকম খেলব, তার কাছাকাছিও এই উইকেট নয়। এসএসসির বাংলাদেশ এখানে আগেও প্র্যাকটিস করেছে। তবে এখনকার উইকেটে যে কেউ ইনজুরড হতে পারে। সেই ঝুঁকি নিতে চাইনি আমরা।

অনুশীলন করতে না পারায় মাহমুদের চোখেও ছিল হতাশার চাপ, অনুশীলন করতে পারিনি একটু তো অস্বস্তি লাগছেই। আমরা চেয়েছিলাম এখানে না হলে প্রেমাদাসায় যেতে। সেটা হয়নি। বৃষ্টি হচ্ছে, উইকেটও ঢাকা। উপায় না দেখে আমরা ফিরে যাচ্ছি।

এ বিষয়ে করণীয় সম্পর্কে মাহমুদ জানালেন, শ্রীলঙ্কা ক্রিকেটকে নিজের অসন্তুষ্টির কথা জানিয়েছে বাংলাদেশ দল। আমরা বলেছি ওদেরকে। ওরা বলেছে, সকাল থেকে বৃষ্টি হচ্ছে, গ্রাউন্ডসম্যানরা প্রস্তুত করতে পারেনি।