সম্পর্ক থাক আর না থাক অপু আব্রাহামের মা: শাকিব খান

বিনোদন
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

সম্পর্ক থাক আর না থাক অপু আব্রাহামের মা: শাকিব খান


অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের বিষয়ে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান বলেছেন, সম্পর্ক থাক আর না থাক, অপু আব্রাহামের মা আর আমি ওর বাবা। ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়।
কলকতার আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের ডিভোর্স হয়েছে আরও আগে। রোববার কলকাতায় শাকিব খানের শুটিংয়ের সেটে ছেলে আব্রাহামকে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। কলকাতায়  ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাকিব। তার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় তিনি জানতে পারেন যে, ছেলে আব্রাহাম তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর তিনি অপুর সঙ্গে যোগাযোগ করেন। সন্ধ্যার দিকে আব্রাহাম তার মায়ের সঙ্গে শুটিং স্পটে আসে। ঘণ্টা দেড়েক শুটিং সেটে থাকার পর আব্রাহামকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়ে যান শাকিব। কেনাকাটা শেষে আব্রাহামকে নিয়ে ফিরে আসেন শাকিব। এরপর ছেলেকে নিয়ে শুটিং সেট ত্যাগ করেন অপু।
শাকিব খান বলেন, 'আসলে ওরা শিলিগুড়ি যাবে, একটা মানত ছিল। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেক দিন দেখিনি ছেলেকে, তাই।' সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, 'ছেলে তো খুব ছোট। আপনি এত আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে?' জবাবে শাকিব খান বলেছেন, 'করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে।'
রোববার সকালে জয়কে সঙ্গে নিয়ে কলকাতায় যান অপু বিশ্বাস। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি শুটিং হাউসে 'জানবাজ' ছবির গল্প শোনানো হয় শিল্পীদের। সেখানে অপু বিশ্বাস জানিয়েছিলেন, ছেলেকে নিয়ে নিজের মতো করে কয়েকটা দিন কাটাতে কলকাতায় যাচ্ছেন। সেখানে চিকিৎসকের সঙ্গেও দেখা করবেন। সপ্তাহখানেকের মধ্যে তার দেশে ফেরার কথা রয়েছে।
শাকিব খান ২০ মার্চ দেশে ফিরে 'ক্যাপ্টেন খান' ছবির শুটিংয়ে যোগ দেবেন। এরপর 'ভাইজান এলো রে' ছবির শুটিংয়ের জন্য লন্ডন যাবেন।