আইটেম গান দিয়ে বলিউডে ফিরলেন উর্মিলা

বিনোদন
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

 আইটেম গান দিয়ে বলিউডে ফিরলেন উর্মিলা


উর্মিলা মাতোন্ডকর বলিউড থেকে নিজেকে একেবারে দূরে রেখেছিলেন। কিন্তু, নব্বইয়ের দশকের সেই জলবা নিয়েই কামব্যাক করছেন তিনি। ইরফান খান অভিনীত ব্ল্যাকমেইলে কামব্যাক করছেন। ছবির গান বেওয়াফা বিউটি নামের একটি গানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আজ সেই গান সামনে এসেছে।

রঙ্গিল, সত্যা, দৌড়ের মতো ছবিতে উর্মিলাকে এখনও মনে রেখেছে দর্শক। নিজের নাচ ও অভিনয়ে প্রশংসা পেয়েছিলেন। তবে বলিউডে ফেরা প্রায় ১০ বছর পর। এর আগে বেশকিছু ক্যামিও চরিত্রে দেখা গেছে তাঁকে। ২০১৩ সালে একটি মারাঠি ছবিতেও কাজ করেন উর্মিলা।

উর্মিলার ব্ল্যাকমেইলে কামব্যাক নিয়ে ছবির প্রযোজক ভূষণ কুমার জানান, আমরা একটা গান চাইছিলাম, যেখানে খুনসুটি থাকবে। দুষ্টুমি থাকবে। কিন্তু ভালগার হবে না। এমন গান লেখেন অমিতাভ ভট্টাচার্য। অমিত ত্রিবেদীর সুরে ও পাবনি পান্ডের গলায় গানটিতে একজন তারকা অভিনেত্রী প্রয়োজন ছিল। যেমন উর্মিলা মাতোন্ডকর।

পরিচালক অভিনয় দেও জানান, উর্মিলা মাতোন্ডর একজন তারকা, তিনি কোনও আইটেম গার্ল নন। আমরা এমন একজনকে গানটির জন্য চাইছিলাম যিনি তারকা হবেন। কিন্তু বহুদিন রুপালি পর্দায় তাঁকে দেখা যায়নি। এরপর খোঁজা শুরু। তিনি (উর্মিলা) গানের জন্য একদম পারফেক্ট ছিলেন। একজন অসাধারণ ডান্সারও।