‘আমরা পরিবারের সবাই খুবই বিব্রত’

বিনোদন
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

‘আমরা পরিবারের সবাই খুবই বিব্রত’


‘আসিফ, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী। শফিক তুহিন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী। শুধু বলবো- প্লিজ, কেউ একজন এগিয়ে এসে সমাধান করুন। আমরা পরিবারের সবাই খুবই বিব্রত এবং কস্ট পাচ্ছি।’- এভাবেই নিজের ফেসবুকে স্ট্যাটাস লিখলেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর।

মঙ্গলবার রাত দেড়টা নাগাদ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে তার অফিস থেকে গ্রেপ্তার করে আসিফকে। বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নানা রকম স্ট্যাটাস লিখছেন। সিনিয়র সঙ্গীতশিল্পীদের কাউকে এগিয়ে এসে বিষয়টির সমাধান করার আহ্বান জানিয়েছেন কেউ কেউ।

সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল ফেসবুকে লিখেছেন, ‘ঠিক-বেঠিক জানি না। আমি বিচারক নই। কিন্তু ভাই, ভাইয়ের মাংস খাওয়া মোটেও ভালো লাগছে না। সঙ্গীত পরিবার যেন কেমন হয়ে যাচ্ছে!’

তিনি আরও লিখেছেন, ‘গায়ক আসিফ না, মানুষ আসিফের কথা বলছি। যিনি আমার চোখে দেখা অন্যতম সহযোগিতা পরায়ণ নেতা, একজন পরোপকারী মানুষ। ভুল তো মানুষেরই হয়। আমরা কেউই ভুলের বাইরে নই। আসিফ ভাই আপনি ফিরে আসুন, এসে সব ঠিক করে দিন। ভালোবাসা থাকুক অবিরাম।’