এবার টিভি সিরিজে জুলিয়া রবার্টস

বিনোদন
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

এবার টিভি সিরিজে জুলিয়া রবার্টস


হলিউডের সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পান জুলিয়া রবার্টস। অস্কারজয়ী এই অভিনেত্রী এবার টেলিভিশন সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। অ্যামাজনের অরজিনাল সিরিজ ‘হোমকামিং’- এ অভিনয় করবেন জুলিয়া রবার্টস।

এতে হেইডি বার্গম্যান নামের একজন উপস্থাপিকার চরিত্রে দেখা যাবে তাকে। সাইকোলজিক্যাল থ্রিলার কাহিনির এই সিরিজটির প্রথম ঝলক প্রকাশিত হয়েছে সোমবার। এখন পর্যন্ত দশটি এপিসোড নির্মিত হয়েছে এই সিরিজের।

পর্ব পরিচালনা করেছেন মিকাহ ব্লুমবার্গ, এলি হরোউইথজ ও স্যাম ইসমাইল। পপুলার জিলমেট মিডিয়া পডকাস্টের সত্য ঘটনার অবলম্বনে তৈরি করা হয়েছে সিরিজটি।

এর আগে ১৯৮৭ সালে ‘ক্রাইম স্টোরি’নামে একটি টিভি অনুষ্ঠানে তাকে দেখা গিয়েছিল। পরবর্তীতে সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি পান। ‘প্রিটি ওম্যান’সিনেমার জন্য প্রথম অস্কারে মনোনয়ন পেয়েছিলেন।

পরবর্তীতে ‘এরিন ব্রোকোভিচ’ছবিতে অভিনয় করে অস্কার জেতেন জুলিয়া। এছাড়াও ‘ইট প্রে লাভ’, ‘মাই বেস্ট ফ্রেন্ড ওয়েডিং’, ‘দ্য মেক্সিকান’এর মতো সিনেমাতে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি।

জুলিয়া এখন ‘লিটল বি’ও ‘বেন ইজ ব্যাক’নামের দুটো ছবিতে অভিনয় করছেন। এর মধ্যে ‘লিটল বি’নির্মাণ করছেন ভারতীয় বংশোদ্ভূত হলিউডি পরিচালক রিতেশ বাত্রা।