চলচ্চিত্রে নতুনদের ‘সুযোগ’ দেবেন শাকিব খান

ঢালিউড
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

চলচ্চিত্রে নতুনদের ‘সুযোগ’ দেবেন শাকিব খান

অনলাইন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে যারা নতুন অভিনয়ে আসতে চান তাদের সুযোগ দেবেন ঢালিউড বাদশাহ শাকিব খান। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিনের অনুষ্ঠানে তিনি এই কথা জানান।

শাকিব বলেন, বড় বাজেটে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি এখন থেকে সেসব ছবিতে আমি অভিনয় করবো। শুধু তাই নয়, এতে নতুন ও মেধাবী যারা অভিনয় করতে চায় তাদের সুযোগ দেব। বাংলাদেশ ও ভারত দু’দেশের যৌথ প্রয়াসে এই ছবিগুলো নির্মিত হবে। এছাড়া আমার প্রোডাকশন থেকে নতুন নির্মাতাদের সিনেমা নির্মাণের সুযোগ থাকছে। আবার পুরাতন অনেকে আছেন যারা ঠিকমতো সাপোর্ট পাচ্ছেন না, তাদেরকেও সুযোগ করে দিতে চাই।

১৯৮৩ সালের ২৮ মার্চ নারায়ণগঞ্জে জন্ম নেয়া এই চিত্রনায়কের প্রকৃত নাম মাসুদ রানা। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর নিজের চেষ্টা ও একাগ্রতায় গত ১০ বছর ধরে ঢাকাই চলচ্চিত্রের সিংহাসনে বসে আছেন তিনি।অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১২ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১৪ সালে ‘খোদার পরে মা’ এবং ২০১৬ সালের ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ব্যক্তি জীবনে জনপ্রিয় এই চিত্রনায়ক এক পুত্রের জনক। তবে চলতি মাসেই ভেঙে গেছে তার এবং অপু বিশ্বাসের সংসার। ২০০৮ সালে ভালোবেসে তিনি জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন।