অভিনয়ে ফিরলেন মোনালিসা

ঢালিউড
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

অভিনয়ে ফিরলেন মোনালিসা

দুই বছর পর আবারও অভিনয়ে ফিরলেন মোনালিসা। ছোট পর্দার এই জনপ্রিয় তারকা এখন যুক্তরাষ্ট্রপ্রবাসী। গেল ১২ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। পহেলা বৈশাখ উৎযাপন করেছেন বাংলাদেশে এসে। আরও কিছু দিন বিরতি নিয়ে অভিনয়ে ফিরবেন ভেবেছিলেন। কিন্তু তার আগেই অভিনয়ে ফিরতে হল তাকে। রোববার উত্তরায় ‘ভিনদেশি তারা’ নামের একটি নাটকের শুটিং করেছেন মোনালিসা। একই নাটকের শুটিংয়ে আজ আছেন আশুলিয়াতে।

‘আমার ভিনদেশি তারা’ নাটকটি পরিচালনা করছেন এক সময়ের চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম। এই নাটকটিতে তার বিপরীতে অভিনয় করছেন আফরান নিশো। নির্মাতা সূত্রে জানা গেছে নাটকটি আসছে ঈতে কোন একটি টিভি চ্যানেলে প্রচার হবে।

নাটকে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘ ভেবে ছিলাম মে মাস থেকে শুটিং শুরু করব। কিন্তু আগেই শুরু করতে হল। নিশোর সঙ্গে আগেও অভিনয় করেছি। সে সব সময় খুবই হেল্পফুল। আমাদের কাজ করার অভিজ্ঞতা অনেক ভাল।’

প্রসঙ্গত, মোনালিসা সর্ব শেষ নাটকে অভিনয় করেছিলেন দুই বছর আগে সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম’ নাটকে। বর্তমাতে হানিফ সংকেত, জাহিদ হাসান, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ আর সাগর জাহানকে কাজের ব্যাপারে চূড়ান্ত সময় দিয়েছেন। বিজ্ঞাপনচিত্রেও কাজ করার কথা চলছে এই অভিনেত্রীর।