চেহারা সার্জারি করে ইনামুল হকের সঙ্গে শিমু

ঢালিউড
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

চেহারা সার্জারি করে ইনামুল হকের সঙ্গে শিমু

অনলাইন ডেস্ক: সার্জারি করে চেহারা বদলে ফেলার ঘটনা বড় পর্দায় বেশ ঘটতে দেখা যায়। এবার ছোট পর্দাতেও দর্শক উপভোগ করবেন এমন ঘটনা। এবার চেহারায় সার্জারী করেছেন ছোট পর্দার অভিনেত্রী সুমাইয়া সিমু। না বাস্তবে নয় ।সম্প্রতি চেহারা নামক একটি নাটকে এমন একটি দ্বৈত চরিত্রে অভিনয় করেন সুমাইয়া শিমু। নাকটটি রচনা করেছেন আহসান হাবিব সকাল আর পরিচালনা করেছেন নাট্য নির্মাতা দীপু হাজরা।

নাকটটিতে শিমুর বিপরীতে অভিনয় করেছেন ড. ইনামুল হক ও রওনক হাসান। এতে আরও অভিনয় করেছেন নাফিজা নাফা, মীর শহীদ, সোহানা সীমা, রশেদা রাখী, নিথর মাহবুব, খালেদ সোহান, রবিন প্রমূখ।

অভিনয় প্রসঙ্গে শিমু বলেন, দীপু হাজরা ভাইয়ের সাথে পরিচয় প্রায় ১৪-১৫ বছরের। তখন আমি স্বপ্ন চূড়া নাটকে অভিনয় করি আর উনি তখন ঐ নাটকে প্রধান সহকারী পরিচালক হিসাবে কাজ করতেন। প্রায় টানা ৫ বছর কাজ করেছি এক সাথে। তারপর দীর্ঘ বিরতি। সর্বশেষ উনার নির্দেশনায় গেলে ঈদে আহত গন্তব্য নামের একটি নাককে অপূর্বের বিপরীতে অভিনয় করেছিলাম। যেটি মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হয়েছিল। বেশ সারা পেয়েছিলাম নাকটি প্রচারের পর। দীপু ভাইয়ের কাজের ব্যাপারে নতুন করে কিছু বলার নাই। খুব ভালো কাজ করেন। সবচেয়ে বড় কথা গোছানো একটি ইউনিট। যা করতে চান আগে থেকে ভেবে নেন।

চরিত্রটি প্রসঙ্গে শিমু বলেন, প্রথম যখন গল্পটা পড়ি আমার বেশ ভালো লেগেছে। হয়তো দ্বৈত চরিত্র আমরা করি ভাই-বোন এর ক্ষেত্রে। কিন্তু এটি সম্পূর্ণ আলাদা। নিজের চেহারা সার্জারী মাধ্যমে বদলে অন্যের চেহারা ধারণ করে অভিনয় করা বিষয়টি আমার কাছে খুব ভালো লেগেছে। অভিনয় করেও বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকরা ভিন্ন একটি স্বাদ পাবেন।

Sign up via our free email subscription service to receive notifications when new information is available.