টুকরো প্রেমের টান

ঢালিউড
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

টুকরো প্রেমের টান

অনলাইন ডেস্ক: এবার একটি নাটকে মা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অরুনা বিশ্বাস ও লাক্স সুপারস্টার মেহজাবিন। বিইউ শুভ নির্দেশিত ‘এক টুকরো প্রেমের গল্প’ শিরোনামের এ নাটকটি আসছে ভালোবাসা দিবসে এটিএন বাংলায় প্রচার হবে। এতে একজন সঙ্গীত শিল্পীর ভূমিকায় দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে এবং তার প্রেমিকের চরিত্রে পারফর্ম করেছেন জনি।

নাটকে সঙ্গীত পরিচালকের চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। এরইমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে রাজধানীর উত্তরার একটি হাউজে। অরুনা বিশ্বাস বলেন, ‘নাটকটির গল্পটা সত্যিই চমৎকার। মা-মেয়ের মধ্যকার সুন্দর একটা সম্পর্ক নাটকটির অনেকাংশেই তুলে ধরা হয়েছে। মেহজাবিনকে তো আমি খুউব পছন্দ করি।

একজন জুনিয়র শিল্পীর সঙ্গে যেমন সম্পর্ক থাকা উচিত, তার সঙ্গে আমার তেমনই সম্পর্ক এবং এটা সত্যি যে, মেহজাবিনকে আমার মেয়ের মতোই মনে করি। খুব মিষ্টি চেহারার একজন ভালো অভিনেত্রী মেহজাবিন। বেশ ভালো অভিনয়ও করে।’ মেহজাবিন বলেন, ‘অরুনা দিদি এদেশের একজন খ্যাতিমান অভিনেত্রী। তিনি আমাকে খুব ¯েœহ করেন।

এই নাটকে আমাদের মা-মেয়ের অভিনয় আমি বেশ উপভোগ করেছি। আশা করি নাটকটি ভালো লাগবে দর্শকের।’ জনি বলেন, ‘শুভর নির্দেশনায় অনেক নাটকে কাজ করেছি। কিন্তু এই নাটকের গল্পটা বেশ আবেগী। আমি আমার প্রতিটি দৃশ্যে নিজেকে চরিত্রানুযায়ী সম্পৃক্ত রাখার চেষ্টা করেছি।’ পরিচালক বি ইউ শুভ জানান, আগামী ১৪ ফেব্রুয়ারি রাত নয়টায় এটিএন বাংলায় প্রচার হবে নাটকটি।