সাড়ে ৪ হাজার টাকায় পাওয়া যাবে ‘ফোরজি স্মার্টফোন’

তথ্যপ্রযুক্তি
Typography
  • Smaller Small Medium Big Bigger
  • Default Helvetica Segoe Georgia Times

সাড়ে ৪ হাজার টাকায় পাওয়া যাবে ‘ফোরজি স্মার্টফোন’

অনলাইন ডেস্ক: সাড়ে ৪ হাজার টাকায় ফোরজি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন। রোববার রাজধানীর একটি হোটেলে উই টি-১ এবং ক্যানভাস-১ নামে কো-ব্রান্ডেড দুটি স্মার্টফোন উন্মুক্ত করেন বিটিআরসি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তথ্যপ্রযুক্তির উৎকর্ষ সাধনে গ্রামীণফোনের অব্যাহত প্রচেষ্টাকে আরও সমৃদ্ধ করবে ফোরজি সেবা। সুলভ মূল্যের উই টি-১ এবং ক্যানভাস-১ নামে কো-ব্রান্ডেড হ্যান্ডসেট দুটি সাধারণের খুবই উপকারে আসবে।

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, ফোরজি লাইসেন্স হাতে পেলেই গ্রাহকদের হাতে তুলে দেয়া হবে ফোরজি ডাটা সমৃদ্ধ উই টি-১ এবং ক্যানভাস-১ নামে কো-ব্রান্ডেড হ্যান্ডসেট দুটি।


উই টি-১ এবং ক্যানভাস-১ নামের কো-ব্রান্ডেড হ্যান্ডসেট দুটিতে থাকছে ফুল এইচডি ভিডিও স্ট্রিমিং, ভিডিওকলিং, মিউজিক স্ট্রিমিং ও বিনামূল্যে বাফারমুক্ত লাইভ টিভি দেখার সুবিধা।

এ ছাড়াও উই টি-১ হ্যান্ডসেটে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ২.৫ ইঞ্চি ডি কাভার্ড গ্লাস, ২২০০ এইচএম ব্যাটারি, ৮ জিবি রম, ১ জিবি র‌্যাম।

অপরদিকে ক্যানভাস-১ হ্যান্ডসেটে ৫ ইঞ্চি ডিসপ্লেসহ রয়েছে ২৫০০ এইচএম ব্যাটারি, ২ জিবি র‌্যাম, ইন্টারনাল মেমরি ১৬ জিবি, ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ও ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।
হ্যান্ডসেট দুটির মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৪ হাজার ৪৪৪ টাকা এবং ৭ হাজার ৫৯৯ টাকা।